[X]
Loading the player...



সবার সামনে নায়কাকে বিবস্ত্র করলো পুলিশ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (ভিডিও) 24 NEWS

  • Uploaded 1 month ago in the category Exceptional Video

    সবার সামনে নায়কাকে বিবস্ত্র করলো পুলিশ! লন্ডনের ব্যস্ত রাস্তায় প্রতিদিনের মতোই মানুষের ঢল নেমেছে। আচমকা পুলিশের ইউনিফর্ম পরা এক যুবতীকে থামালেন এক ব্যক্তি। পরিচ

    ...

    সবার সামনে নায়কাকে বিবস্ত্র করলো পুলিশ! লন্ডনের ব্যস্ত রাস্তায় প্রতিদিনের মতোই মানুষের ঢল নেমেছে। আচমকা পুলিশের ইউনিফর্ম পরা এক যুবতীকে থামালেন এক ব্যক্তি। পরিচয় দিতেই জানা গেল, তিনি একজন সাদা পোশাকের পুলিশকর্মী। জানালেন, পুলিশ না হয়ে তিনি পোশাক পরে আইনভঙ্গ করেছেন। শুধু তাই নয়, গরম আবহাওয়ায় এমন পোশাক পরে তিনি রীতিমতো অন্যায় করেছেন।

    অভিযোগ শুনে প্রতিবাদ করতে শুরু করলেন যুবতী। বোঝানোর চেষ্টা করলেন, নিতান্ত শখের কারণেই তিনি পুলিশের পোশাক পরেছেন। কিন্তু কোনও যুক্তিই শুনতে রাজি হলেন না সাদা পোশাকের অফিসার।

    ওই নারীকে দাঁড় করিয়ে প্রথমে জেরা করলেন। তার পর তাকে বাধ্য করলেন একে একে ইউনিফর্ম খুলে ফেলতে। পথচলতি ভিড়ের মাঝে দাঁড়িয়ে খোলা রাস্তায় বিবস্ত্র হলেন যুবতী। এর পরে তাকে গ্রেফতারও করা হল। পুলিশ অফিসার জানালেন, ওই নারী পেশায় একজন স্ট্রিপার। ডান্স বারে নগ্ন হয়ে তিনি নাচেন। এমন গরম আবহাওয়ায় তিনি পুরোদস্তুর ইউনিফর্ম চড়িয়ে আইনভঙ্গ করেছেন।

    পুলিশের এই কাণ্ড দেখে আশেপাশে অনেকেই অবাক হলেন। এক নারী সরাসরি ওই অফিসারকে চ্যালেঞ্জ করে বললেন, এমন আচরণ পুলিশের এখতিয়ারের মধ্যে পড়ে না। ধীরে ধীরে গণ্ডগোল বাড়তে শুরু করল। বেশ কিছু মানুষ পুলিশের আচরণের প্রতিবাদে ফেটে পড়লেন।

    ঠিক সেই সময় ছুটে এলেন ক্যামেরাম্যান। জানালেন, বাস্তব নয়, ইউ টিউবের একটি 'ট্রোলিং ভিডিয়ো' তৈরির জন্য তারা শ্যুটিং করছেন। এতক্ষণে হাসি ফুটল জনতার। এতক্ষণ যারা প্রতিবাদ করছিলেন, এবার তারাই মুখর হলেন সরস টিপ্পনিতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিওটি।

    Subscribe

show more show less