সালমান শাহ হত্যার বিচার না হলে আমি আত্যহত্যা করব, বলে এই নারীর হুমকি

  • Uploaded 1 week ago in the category News and Event Video

    বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক সালমান শাহ আত্মহত্যা করেছিলেন নাকি তাকে খুন করা হয়েছিল ২০ বছরেও পুরোপুরি মীমাংসা হয়নি এ প্রশ্নের। তবে এ বিষয়টি নতুন করে আলোচনায় এসেছে

    ...

    বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক সালমান শাহ আত্মহত্যা করেছিলেন নাকি তাকে খুন করা হয়েছিল ২০ বছরেও পুরোপুরি মীমাংসা হয়নি এ প্রশ্নের। তবে এ বিষয়টি নতুন করে আলোচনায় এসেছে আমেরিকা প্রবাসী রুবি নামে এক নারীর ভিডিও বার্তাকে কেন্দ্র করে।


    এরই মাঝে চিত্রনায়ক সালমান শাহ হত্যার বিচার না হলে আত্মহত্যা করার হুমকি দিয়েছেন এক নারী। চার মিনিটের ওই ভিডিওতে ওই নারীকে বলতে শোনা যায়, 'সালমান শাহ হত্যার বিচার না হলে আমি আত্মহত্যা করব। '
    এই নারী তার ভিডিও বার্তায় বলেন, 'সালমান শাহ মারা যাওয়ার পর সারাদেশে ৪০ জনের বেশি ছেলেমেয়ে আত্মহত্যা করেছিল। এখন নতুন করে সালমান শাহের মৃত্যুর বিষয়টি পরিষ্কার হয়েছে। রুবি নামের ওই নারী সব জানে কে বা কারা সালমান শাহকে খুন করেছে। সালমান শাহ হত্যার বিচার না হলে আমি আত্মহত্যা করব।

    প্রসঙ্গত, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মৃত্যু হয় চিত্রনায়ক চৌধুরী মোহাম্মদ শাহরিয়ার ইমন ওরফে সালমান শাহর। সেসময় সালমানের বাবা কমরউদ্দিন আহমদ চৌধুরী এ মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করেন।

show more show less